দুর্গাপুর সিটি সেন্টারে পার্লারের আড়ালে রমরমিয়ে চলছে দেহ ব্যবসা! গ্রেফতার ৯

0
312

দুর্গাপুর  : গতকাল গভীর রাত্রে গোপন সূত্রে খবর পেয়ে দুর্গাপুর পুলিশের একটি বিশেষ দল হানা দেয় দুর্গাপুরের প্রাণকেন্দ্র সিটি সেন্টারের বেঙ্গল অম্বুজার ‘উপহার’ নামক এক বিউটি পার্লারে। সূত্র মারফত জানা গেছে সেই সময় ওই বিউটি পার্লারে উপস্থিত ছিলেন ৪ মহিলা সহ ৫ পুরুষ। দেহব্যবসা চালানোর অভিযোগে তাদের সকলকেই গ্রেপ্তার করা হয়।
অনেকদিন ধরেই এলাকার বাসিন্দা ও সূত্র মারফত পুলিশের কাছে অভিযোগ আসছিল যে দুর্গাপুরের প্রাণকেন্দ্র সিটি সেন্টারের বেঙ্গল অম্বুজার ‘উপহার’ নামক এক বিউটি পার্লারে থেকে নিয়মিত দেহ ব্যবসার একটি চক্র চালানো হচ্ছে।  সূত্র মারফত পুলিশ জানতে পারে যে জনৈক ‘তপন’ নামে বিখ্যাত এক ব্যক্তি এই দেহব্যবসা চালানোর মূল চক্রান্তকারীর। দুর্গাপুর পুলিশের পক্ষ থেকে এই তপনের গতিবিধির ওপর বহুদিন ধরেই নজর রাখা হচ্ছিল।  যুবতীদের আটক করা হয়েছে। ধৃতদের আজ দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করা হয়।
উল্লেখ্য, সিটি সেন্টার ও বিধাননগর এলাকায় অধিকাংশ লেডিস পার্লারে দীর্ঘদিন ধরে দেহ ব্যবসা অভিযোগ উঠছে। বেশ কয়েক বছর আগেই পুলিস অভিযান চালিয়ে গ্রেপ্তার করে। বন্ধ করে দেওয়া হয় পার্লার। লেডিস পার্লারের আড়ালে গজিয়ে উঠেছিলো দেহব্যবসা।
পুলিস জানিয়েছে, লাগাতার এই অভিযান চালানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here