কয়েক ঘণ্টায় অন্ডাল ডাকাতির রহস্য উদঘাটন করল পুলিশ, গ্রেফতার দুই

0
187

সোমনাথ মুখার্জী, অন্ডাল: – অন্ডালের এক ব্যবসায়ীর কাছ থেকে লক্ষাধিক টাকা ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় আসানসোলের কন্যাপুরের কাছে অন্ডাল পুলিশের জালে পাকড়াও হয়।
প্রাপ্ত তথ্য অনুযায়ী জানা যায়,জমুড়িয়ার শ্যাম সেল অ্যান্ড পাওয়ার লিমিটেড কোম্পানির সিভিল কন্ট্রাক্টর পার্টনার অরূপ চ্যাটার্জি তার কর্মচারীদের হাতে কোম্পানিতে টাকা পাঠিয়েছিলেন, এই টাকা সিভিল কর্মীদের দিতে হবে। ব্যাগে মোট ৪ লাখ ৫২ হাজার টাকা ছিল। দুর্গাপুর থেকে জমুড়িয়ার কোম্পানির কর্মচারীদের টাকা নিয়ে যাওয়ার জন্য ।হটাৎ দুই দুস্কৃতি অন্ডাল ফ্লাই ওভার ব্রিজে ওভারটেক করে ওই কর্মচারীদের গাড়ি থামিয়ে অস্ত্রের জোরে টাকা ভর্তি ব্যাগ নিয়ে পালিয়ে যায় আসানসোলের দিকে।

কর্মচারী ঘটনাটি মালিককে জানায়, মালিক ঘটনাটি অন্ডাল পুলিশকে জানায়। অন্ডাল পুলিশ আসানসোলের পুলিশকে জানায় বিষয়টি।যখন পুলিশ অপরাধীদের পিছনে ধাওয়া করে একেবারে সিনেমার কায়দায় দুষ্কৃতীরা রাস্তায় টাকা ছড়াতে থাকে। কিন্তু দুস্কৃতি ধরতে বদ্ধপরিকর আসানসোল দুর্গাপুর পুলিশ শেষ মেষ শেষ হয় দুষ্কৃতীদের সিনেমা ,আসানসোলের কন্যাপুর এলাকা থেকে দুই অপরাধীকে ধরে ফেলে পুলিশ। রাণীগঞ্জের নিমচার বাসিন্দা বিকাশ সিং,রঞ্জিত বাউরি ,দিল মহাম্মদ মোল্লা দুজন জমুড়িয়ার বারাবুনির বাসিন্দা ও রাজু কাজী জমুড়িয়ার চুরুলিয়ার বাসিন্দা বলে জানা গেছে। সোমবার রাতেই আসানসোল পুলিশ অপরাধীদের অন্ডাল থানায় হস্তান্তর করেছে। পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার সকালে আসামিদের দুর্গাপুর আদালতে পেশ করা হবে। সূত্রের খবর , পুলিশ অভিযুক্তদের 14 দিনের পুলিশ হেফাজতের আবেদন করতে পারে মহামান্য আদালতের কাছে।

RAJLAXMI JEWELLERS
SAFAL FOUNDATION
ABHISEKH GLASS
DR PRASAD ROY
Chinmoy Sasthri

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here