পেট্রল পাম্পে ডাকাতি কাণ্ডের বড়সড় সাফল্য অন্ডাল পুলিসের

0
305

নিজস্ব সংবাদদাতা,অন্ডাল :- চলতি মাসের ২ তারিখ গভীর রাতে অন্ডালের দুপচুরুরিয়া মোড়ের পেট্রোল পাম্পে রাত্রি ১ টা নাগাদ ছয় সাতজনের ডাকাতদল হাতে আগ্নেয়াস্ত্র নিয়ে চড়াও হয় পেট্রল পাম্পে। এসেই মারধর করা হয় পাম্পে কর্মরত কর্মচারীদের। বন্দুকের বাট দিয়ে মাথা ফাটিয়ে দেওয়া হয়। পাম্প থেকে ক্যাশবাক্স ভেঙে নিয়ে যায় প্রায় এক লক্ষ ছয় হাজার টাকার মতো নগদ অর্থ।
ঘটনাটি ঘটেছে অন্ডাল থানার অন্তর্গত দুবচুরুরিয়া মোড়ের কাছে ২ নম্বর জাতীয় সড়কের পাশেই। পাম্পের কর্মী আকাশ ধীবর জানাই,ছ সাতজনের দুষ্কৃতী দল হাতে আগ্নেয়াস্ত্র নিয়ে সোজা পেট্রলপাম্পের ক্যাশবাক্সে হামলা চালায়।পাম্পের মালিক জানান এই ঘটনা পূর্বপরিকল্পিত হলেও হতে পারে অথবা কেউ কোনো দুশমনির কারণেও এ ঘটনা ঘটাতে পারে।
কিন্তু আট দিনের মধ্যেই পটপরিবর্তন। অন্ডাল থানার পুলিসের বড়সড় সাফল্য এল। অন্ডাল থানার পুলিশের তৎপরতায় কলকাতার উল্টোডাঙা থেকে আটক করা হয় দুই দুষ্কৃতীকে। পেট্রল পাম্পে ডাকাতির ঘটনার পরই যুদ্ধকালীন তৎপরতায় ঘটনার তদন্তে নেমে পড়ে অন্ডাল থানার পুলিশ। ঘটনাস্থলের পেট্রল পাম্পের সিসিটিভি ফুটেজ দেখে শনাক্ত করা হয় দুষ্কৃতীরা যে গাড়িতে করে এসেছিল সেই গাড়িটিকে। গোপন সূত্রে খবর পেয়ে কলকাতার উল্টোডাঙার বাসিন্দা গাড়ির ড্রাইভার মোহাম্মদ শাহানাজ ও আরশাদ আলী নামে দুই দুষ্কৃতীকে। আটক করা হয় এই ডাকাতিতে ব্যবহার করা গাড়িটিও।
অন্ডাল থানার পুলিশ গতকাল রাতে দুই দুষ্কৃতীকে কলকাতা থেকে অন্ডাল থানায় নিয়ে আসে । পুলিশ সূত্রের খবর এদেরকে জিজ্ঞাসাবাদ করে আরও পাঁচজনের তথ্য পাওয়া গেছে খুব শীঘ্রই ডাকাত দলের পুরো গ্যাং ধরা পড়বে। এক সপ্তাহের মধ্যে পেট্রল পাম্প কাণ্ডের ডাকাতদলের এভাবে ধরা পড়ার ঘটনায় অল্প হলেও স্বস্তির নিঃশ্বাস ফেলছে পেট্রলপাম্প মালিক গুলি। শুক্রবার শুক্রবার সকালে ধৃত ব্যক্তিদের দুর্গাপুর মহকুমা আদালতে তোলা হবে। ধৃতদের থেকে জিজ্ঞাসাবাদ করে আরও অনেক তথ্য পুলিশের হাতে আসতে পারে, তাই মহামান্য আদালতের কাছে চৌদ্দ দিনের পুলিশ রিমান্ডের আবেদন করা হবে পুলিশের তরফে বলে পুলিশ সূত্রের খবর।

RAJLAXMI JEWELLERS
SAFAL FOUNDATION
ABHISEKH GLASS
DR PRASAD ROY
Chinmoy Sasthri

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here