পরপর ৬টি ইপিএলের আবাসনে চুরির ঘটনায় আতঙ্ক ছড়াল অন্ডাল এলাকায়

0
1183

সংবাদদাতা ,অন্ডাল :– পুজো আসতেই খনি অঞ্চলে চুরির ঘটনায় আতঙ্কিত এলাকার মানুষ। দীর্ঘদিন যাবৎ খনি অঞ্চল অন্ডাল, পাণ্ডবেশ্বর ,লাউদোহা এলাকায় খুব একটা বাড়িতে চুরির ঘটনা ঘটেনি। যেটুকু বাড়িতে চুরির ঘটনা ঘটেছিল সেগুলি সবই ছিল তালাবন্ধ বাড়ি। তালাবন্ধ ফাঁকা বাড়ির সুযোগ নিয়েই চোরেরা বাড়ির সবকিছু করেছিল সাফ। কিন্তু গতকাল রাতে অন্ডালের বাবুই শোল এলাকার ইসিএলের ৬টি আবাসন ও পলাশবোন গ্রামের পশ্চিম পাড়ায় একটি বাড়িতে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে।
ইপিএলের আবাসনের দোতলা বাড়িগুলোতে পরপর চুরির ঘটনা ঘটে। এবং আশ্চর্যের বিষয় যতগুলি বাড়িতে গতকাল রাতে চুরির ঘটনা ঘটেছে সবগুলিতেই বাড়ির লোক মজুদ ছিল। বাড়ির কর্তা মলয় মুদি নামে এক ব্যক্তি জানান ,চুরির ব্যাপারে সারা রাত তারা কিছুই জানতে পারেননি। তারা আশঙ্কা করছেন চোরেরা নিশ্চয়ই কোনো রকম ঘুমের স্প্রে বাড়িতে ছড়িয়েছিল। আর ঠিক সেই কারণেই বাড়ির লোকেরা অঘোরে ঘুমিয়ে ছিলেন। ঘুমের সুযোগে চোরেরা বাড়ি থেকে নিয়ে যায় মোবাইল ফোন ও সোনার অলংকার এবং নগদ অর্থ। ছয়টি বাড়িতে প্রায় লক্ষাধিক টাকা বলে প্রাথমিকভাবে জানা যায়।
খবর পেয়ে ঘটনাস্থলে আসে অন্ডাল থানার পুলিশ। সম্পূর্ণ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এভাবে দুঃসাহসিক চুরির ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। একসময় চিন্তা ছিল বাড়ি ফাঁকা করে তালা দিয়ে বাইরে যাওয়া ভয়ের ব্যাপার। এখন আতঙ্ক অন্য জায়গায় বাড়িতে থাকাকালীন বাড়িতে দুঃসাহসিক চুরি অথচ বাড়ির লোক অঘোরে ঘুমিয়ে গেলেন। যদিও পুলিশ সব বিষয়ে তদন্ত শুরু করছে।

RAJLAXMI JEWELLERS
SAFAL FOUNDATION
ABHISEKH GLASS
DR PRASAD ROY
Chinmoy Sasthri

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here