গ্রাম পঞ্চায়েত ও কাঁকসা প্রশাসনিক মহলে উদযাপিত হল ৭৪ তম স্বাধীনতা দিবস

0
602

পাপু লোহার , কাঁকসা:- জনো গনো মনো এই গান এই পানাগড়ে র আকাশ বাতাস ভরে উঠেছে। ৭৪ তম স্বাধীনতা দিবসে পঞ্চায়েত প্রধান থেকে পুলিশ প্রশাসন ও পানাগড় বাসী মেতে উঠলেন স্বাধীনতা দিবস উদযাপনে । দেখতে দেখতে স্বাধীনতার আরও একটা বছর পার করলো দেশবাসী। এদিন ৭৪ তম স্বাধীনতা দিবসে তিলক চন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান মাননীয়া শাহিনা বেগম নিজস্ব কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন করে স্বাধীনতা দিবস পালন করলেন। ও সেইসঙ্গে এলাকা বাসিন্দাদের মাক্স ও স্যানিটাইজার বিলি করলেন। তিনি সকলকে বলেছেন এই মহামারীর সময় সকলে যেন অতি সাবধানে থাকে। তিনি আরো বলেছেন সরকারি যে সমস্ত কর্মসূচি ছিল তা স্থগিত রাখা হয়েছে। এলাকার বাসিন্দাদের কাছে তিনি একটাই কথা বলতে চেয়েছেন সমস্ত সতর্কতাঃ মেনেই সকলে মিলে এই মহামারী কে আটকাবো এই কথা তিনি বলতে চেয়েছেন আগামী বছর সকলে মিলে আবার সেই পুরাতন দিনের মত একসাথে মিলে স্বাধীনতা দিবস উদযাপন করব।
সেই সময় অন্য দিকে কাঁকসা থানায় স্বাধীনতা দিবস পালন করা হলো ।এদিন থানা প্রাঙ্গনে জাতীয় পতাকা তুললেন কাঁকসা থানার ভারপ্রাপ্ত আইসি অর্ণব গুহ।
কাঁকসা থানার মলানদীঘি পুলিশ ক্যাম্পে স্বাধীনতা দিবস উদযাপন করা হলো।
কাঁকসা ট্রাফিক গার্ডের পক্ষ থেকে পানাগড়ের বিরুডিহায় ট্রাফিক গার্ডের অফিসের সামনে জাতীয় পতাকা উত্তোলন করলেন ট্রাফিক পুলিশের ওসি সুদীপ রায়।
এদিন ক্যাম্পের সামনে জাতীয় পতাকা উত্তোলন করেন ক্যাম্পের সাব ইন্সপেক্টর দেবী প্রসাদ সরকার।

RAJLAXMI JEWELLERS
SAFAL FOUNDATION
ABHISEKH GLASS
DR PRASAD ROY
Chinmoy Sasthri

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here