স্বাস্থবিধিকে বুড়ো আঙুল দেখিয়ে মন্ত্রী মলয় ঘটকের অনুষ্ঠান অন্ডালে

0
686

সোমনাথ মুখার্জী, অন্ডাল:- উখরা কমিউনিটি হলে আয়োজন করা হয় একটি রক্তদান শিবিরের । প্রয়াত ছাত্রনেতা দীপক পালের স্মরনে । উখরা অঞ্চল তৃনমূল কংগ্রেসের উদ্যোগে এটি আয়োজিত হয় । শিবিরে মোট 50 জন রক্তদান করেন ।
রক্তদান শিবির শেষে বিকাল বেলায় একই মঞ্চে আয়োজিত হয় মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে চেক বিলির অনুষ্ঠান । এই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পশ্চিমবঙ্গের ভারপ্রাপ্ত মন্ত্রী মলয় ঘটক। মন্ত্রী জানান । মাননীয় মন্ত্রী মলয় ঘটক এর হাথে মুখ্য মন্ত্রীর ত্রাণ তহবিলের জন্য চেক তুলে দেওয়া হয়। মন্ত্রী জানান,প্রায় দেড় হাজার চেক ত্রাণ তহবিলের জন্য জমা পড়েছে। যদিও টাকার অঙ্ক জানা যায়নি।
তবে নজর কাড়া বিষয় হল ,কোরোনা ভাইরাসের কারণে দেশ জুড়ে লকডাউন চলছে এখনো। সরকার নির্ধারণ করে দিয়েছেন স্বাস্থ্যবিধি। স্বাস্থ্যবিধি মেনে উৎসব অনুষ্ঠান করতে হবে ।স্বাস্থ্যবিধির কারণেই বন্ধ হয়েছে বহু প্রাচীন রীতি নীতি।উৎসব অনুষ্ঠানে একসাথে 50 জনের বেশি জমায়েত করার যাবে না ।এমনটাই বিধি নিষেধ জারি করা হয়েছে সরকারের তরফে। তবে কি সাধারণ মানুষের জন্যই কি যত নিয়ম কানুন ?উঠছে প্রশ্ন । কারণ আজ উখরায় মন্ত্রী মলয় ঘটকের একটা অনুষ্ঠানে এক কথায় স্বাস্থ্যবিধি কে বুড়ো আঙুল দেখিয়ে অনুষ্ঠিত হল। মন্ত্রীর সাথে ছবি তোলার ভিড় যেমন চোখে পড়ল,তেমনি মন্ত্রীর মূল মঞ্চে ভিড় ছিল স্বাস্থ্যবিধি না মেনেই।
যদিও এ বিষয়ে মাননীয় মন্ত্রীকে জিজ্ঞাসা করা হলে তিনি একটা ছোট্ট শব্দ “নো কমেন্টস ” বলেই প্রশ্ন এড়ান।

RAJLAXMI JEWELLERS
SAFAL FOUNDATION
ABHISEKH GLASS
DR PRASAD ROY
Chinmoy Sasthri

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here