মঞ্চ বাঁধাকে কেন্দ্র করে কুমারমঙ্গলম পার্কে সংঘর্ষ , গুলি চালানোর অভিযোগ

0
522

নিজস্ব সংবাদদাতা ,দুর্গাপুর : শনিবার সকালে কুমারমঙ্গলম পার্কে ব্যাপক হামলা চালায় একদল দুষ্কৃতী। লিজ নেওয়া পার্কটির কর্নধার দেবাশীষ রায়কে ব্যাপক মারধরের অভিযোগ ওঠে, চলে গুলিও। পার্কের ভেতর দেবাশীষবাবুর একটি রেস্তোরাঁ ব্যাপক ভাঙচুর চালানোর অভিযোগ। এমনকি রেস্তোরাঁর ভেতরে থাকা টিভি , সিসিটিভি , ভেঙে দেওয়া হয়। ঘটনাস্থলে দুর্গাপুর থানার বিশাল পুলিশ বাহিনী ।
ঘটনার সূত্রপাত পার্কের ভিতর একটি অনুষ্ঠানের অনুমতি না দেওয়াকে কেন্দ্র করে।
আগামী ২৩শে ফেব্রুয়ারি ডলফিন নামে সংস্থা একটি অনুষ্ঠান আয়োজন করেছিল। যেখানে রাজ্য সরকারের মন্ত্রী শশী পাঁজা, শান্তিরাম মাহাতো, তৃণমূল জেলা সভাপতি জিতেন্দ্র তেওয়ারি-সহ শীর্ষ স্থানীয় তৃণমূলের  নেতৃত্বের উপস্থিত থাকার কথা। দূর্গাপুরে এই পার্কটি লিজ নেওয়া রয়েছে এক্সল্ট সার্ভিসেস লিমিটেড নামে একটি সংস্থার। সংস্থার সঙ্গে আইনি লড়াই চলছে ইস্পাত কর্তৃপক্ষের।
যেহেতু এই মুহুর্তে দূর্গাপুর ইস্পাতের সঙ্গে এক্সল্ট সার্ভিসের আইনি লড়াই চলছে , তাই এই অনুষ্ঠানের অনুমতি দেয়নি এক্সল্ট। পুলিসকেও আগাম জানানো ছিল বলে দাবি দেবাশীষবাবুর।
এরপরই সকালে এই হামলা । ঘটনায় দেবাশীষ রায় সহ বেশ কয়েকজন আহত। অভিযোগের তীর ১০ নং ওয়ার্ডের কাউন্সিলর রাজীব ঘোষের দিকে। এই হামলা বলে অভিযোগ দেবাশিস বাবু । পুলিসের সামনেই হামলাকারীরা তাণ্ডব চালায় বলে অভিযোগ।
তৃণমূলের কাউন্সিলর রাজীব ঘোষের বক্তব্য, এই পার্কের অনেকদিন আগে লিজ শেষ হয়ে গেছে। অনুষ্ঠানের বাধা দিয়ে ভুল করেছেন। তবে রেস্তোরার ভাঙচুরের সাথে তাদের কেউ জড়িত নয়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে

RAJLAXMI JEWELLERS
SAFAL FOUNDATION
ABHISEKH GLASS
DR PRASAD ROY
Chinmoy Sasthri

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here